ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:০৯
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পিরোজপুরে লিটন সিকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

পিরোজপুর প্রতিনিধি
জুন ৪, ২০২২ ৭:০৯ অপরাহ্ণ
পঠিত: 191 বার
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও যুবসমাবেশ করেছে পিরোজপুর যুবলীগের নেতৃবৃন্দ। শনিবার বেলা ১১টায় শহরের কলেজ স্ট্যান্ড থেকে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদারের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাস চত্তরে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য রাসেল আহম্মেদ সুপন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি লিমন হাওলাদার, ছাত্রলগের সাবেক দপ্তর সম্পাদক শামসুল আলম লিটু, যুবলীগ নেতা রেজাউল করিম চুন্নু, যুবলীগ নেতা এনায়েত উল্লাহ বাবু, সাবেক ছাত্রলীগ নেতা চয়ন সিকদার প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার জানান, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে আমাদের এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। জেলা যুবলীগের পক্ষ থেকে এদের মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জানান মাকসুদুর ইসলাম লিটন সিকদার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।