ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:১২
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বসত বাড়ির সীমানা বেড়া গুড়িয়ে দিল প্রতিপক্ষরা

মঠবাড়িয়া প্রতিনিধি
জুন ৫, ২০২২ ৫:১২ অপরাহ্ণ
পঠিত: 160 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে প্রশান্ত গয়ালী গংদের বসত বাড়ির সীমানা বেড়া গুড়িয়ে দিল প্রতিপক্ষরা। রোববার (৫ জুন) সকালে পৌর শহরের ৫ নং ওয়ার্ড গয়ালী পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রশান্ত গয়ালীর ছোট ভাই ও মৃত. প্রিয়নাথ গয়ালীর ছেলে তপন গয়ালী দুপুরে সুমন গয়ালীসহ ৪ জন নামীয় ও অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেন।

এরা সকলেই মঠবাড়িয়া পৌর সভার পৌর ৫ নং ওয়ার্ড গয়ালী পাড়ার বাসিন্দা। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

তপন গয়ালী জানান, পৈত্রিকসূত্রে পাওয়া আমাদের দীর্ঘদিনের ভোগ দখলীয় জমিতে নতুন করে ঘর উত্তোলনের জন্য গত শুক্রবার টিন দিয়ে সীমানা বেড়া দেই। কিন্তু একই এলাকার সন্তোশ গয়ালীর ছেলে সুমন, সুব্রত, মৃত. নগেন গয়ালীর ছেলে কিরন ও খোকন গয়ালীসহ অজ্ঞাত ১৫-২০ ভাড়াটিয়া লোক সাথে এনে রোববার সকাল ১১ টার দিয়ে ফ্লিমি ষ্টাইলে আমাদের সীমানা বেড়া গুড়িয়ে দেয়। এসময় আমার স্ত্রী, কন্যা বাঁধা দিতে গেলে তাদেরকে লাঞ্চিত করে।

এ ব্যপারে বক্তব্য নিতে কিরন গয়ালীর বাড়িতে গিয়ে কোন পুরুষ লোক পাওয়া যায়নি। তাবে তার মেয়ে নিশা গয়ালী সীমানা বেড়া গুড়িয়ে দেয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, পৈত্রিক এওয়াজ সূত্রে ওই জমির মালিক আমরা।

মঠবাড়িয়া থানার ওসি মুহা, নূরুল ইসলাম বাদল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্তিতি স্বাভাবিক রাখা হয়েছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।