ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০০
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুত

মুক্তবার্তা ডেস্ক
জুন ৫, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
পঠিত: 158 বার
Link Copied!

গাজীপুরের জয়দেবপুর রেলস্টেশন এলাকায় তেলবাহী ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে ময়মনসিংহ, উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল সাময়িক বিঘ্নিত হয়।

রোববার (০৫ জুন) দুপুর ১২টা ৫০ মিনিটে দিকে এ ঘটনা ঘটে।

জয়দেবপুরে রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. সোহরাব হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ৯৮১ আপ বিটিও তেলবাহী ট্রেনটি দুপুর পৌনে ১টার দিকে জয়দেবপুর রেলস্টেশন ছেড়ে যাওয়ার প্রস্তুতি নেয়। জয়দেবপুর লেভেলক্রসিং পার হওয়ার আগেই ট্রেনের পেছনের চারটি বগি লাইনচ্যুত ও একটি বগির সংযোগ হুক ভেঙে যায়। এতে ঢাকার সঙ্গে ময়মনসিংহ, উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল সাময়িক বিঘ্নিত হয়।

তিনি আরও বলেন, রেলওয়ের স্থানীয় উদ্ধারকারী কর্মীরা বগি উদ্ধারে কাজ শুরু করেছেন। দ্রুতই বগি উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।