ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৩
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে গাঁজা গাছসহ যুবক গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি
জুন ৮, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

পিরোজপুর সদর উপজেলায় বাড়ির পাশে চাষ করা শুরু করেছিলেন গাঁজা চাষ। বুধবার (৮ জুন) সকালে পিরোজপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের মধ্য ডুমরিতলা গ্রাম থেকে গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী পলাশ ফকির (৩২) কে গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া।

গ্রেফতারকৃত পলাশ ফকির (৩২) পিরোজপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের মধ্য ডুমরিতলা গ্রামের জয়নাল আবেদীন ফকির এর পুত্র। পিরোজপুর ডিবি পুলিশ (উত্তর) শাখার এস. আই দেলোয়ার হোসেন জসিম জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর পৌরসভার মধ্য ডুমরিতলা গ্রামের পলাশ ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে ৭ টি গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী পলাশ ফকিরকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার ৭টি গাঁজা গাছের প্রক্রিয়াগত গাঁজার আনুমানিক মূল্য দুই লক্ষ টাকা।

পিরোজপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া জানান, গ্রেপ্তার পলাশ ফকিরের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ১৩ টি মামলা বিচারধীন আছে। এছাড়া আজ গাঁজা গাছসহ গ্রেফতারের বিষয়ে পলাশের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় এস. আই দেলোয়ার হোসেন জসিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।