ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৫
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে যুবদলের আনন্দ মিছিল

ইন্দুরকানী প্রতিনিধি
জুন ৮, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
পঠিত: 170 বার
Link Copied!

পিরোজপুরের ইন্দুরকানীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি দেওয়ায় এক আনন্দ মিছিল করা হয়েছে। মিছিলটি বুধবার বিকালে উপজেলা সদর বাজার ব্রিজ থেকে শুরু করে বিএনপির কার্যালয়ে সামনে এসে শেষ হয় ।

পরে আনন্দ মিছিল শেষে আলোচনা সভায় পিরোজপুর জেলা যুবদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও উপজেলার ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ফায়জুল কবির তালুকদার, বিএনপির নেতা ফরিদ আহমেদ, মোস্তান হাফিজ, যুবদলের সাধারন সম্পাদক খান মোঃ নাসির উদ্দিন, যুবদল নেতা ইউনুস আকন, কে.এম শামীম, জাফর হোসেন, ছাত্রদল নেতা আল আমিন হোসেন, বরকত উল্লাহ, স্বেচ্ছাসেবক নেতা জুয়েল রানা ও পলাশ খান প্রমুখ।

উল্লেখ্য কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড.রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গত ২৭ মে ২০২২ইং তারিখে মোঃ সুলতান সালাউদ্দিন টুকু সভাপতি ও আব্দুল মোনায়েম মুন্নাকে সাধারন সম্পাদক করে ৮ বিশিষ্ট এ কমিটি অনুমোদ করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।