ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৯
আজকের সর্বশেষ সবখবর

ফুফার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু

নেছারাবাদ প্রতিনিধি
জুন ৮, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
পঠিত: 172 বার
Link Copied!

পিরোজপুরের নেছারাবাদে আপন ফুফার লাঠির আঘাতে আহত হয়ে মো. নাঈম হোসেন (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ জুন) বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (৮ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় নাঈমের মৃত্যু হয়।

নিহত মো. নাঈম হোসেন উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামের আলিম হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হাসান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে নাঈমের সঙ্গে তার ফুফাতো ভাই সাগরের সঙ্গে মারমারি বাধে। এ ঘটনাকে কেন্দ্র করে ফুফা কাঞ্চন আলী নাইমকে কাঠের চটা দিয়ে আঘাত করেন, এতে নাঈম গুরুতর আহত হন। প্রথমে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বুধবার সকালে তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই সাগর জানান, নাঈম ও তার চাচাতো ভাই মিলে আমাকে মোবাইল চুরির অভিযোগ দিয়ে মারধর করে। বাবা তাদের কয়েকবার থামানোর চেষ্টা করেন। কিন্তু না পেরে নাঈমকে কাঠের চটা দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়।

নেছারাবাদে থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, একটি পারিবারিক বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। দুই পরিবারকে থানায় ডাকা হয়েছে। নিহতের পরিবার বিচারের দাবিতে মরদেহ নিয়ে থানায় হাজির হয়েছেন। ঘটনার সত্যতা যাচাই করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।