ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৯
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দলিল লেখকদের দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুন ৯, ২০২২ ৫:১১ অপরাহ্ণ
পঠিত: 174 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়া সাব-রেজিস্ট্রি অফিসের সনদ প্রাপ্ত দলিল লেখকদের ভূমি রেজিস্ট্রেশন কার্যক্রমে নৈতিকতা, শুদ্ধাচার ও দক্ষতা বৃদ্ধির লক্ষে দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার (৯ জুন) কার্যালয়ের সভাকক্ষে এ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, পিরোজপুর জেলা সাব-রেজিস্ট্রার আব্দুল কুদ্দস।

এসময় তিনি দলিল লেখকদের সেবা গ্রহিতাদের যাথাযথ মূল্যায়নের নির্দেশও দেন।

এছাড়াও প্রশিক্ষণ দেন, ইন্দুরকানী উপজেলা সাব-রেজিস্ট্রার মো. ইখতেখারুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার মো. মাসুম বিল্লাহ, নাজিরপুর উপজেলা সাব-রেজিস্ট্রার জোবায়ের হোসেন ও মঠবাড়িয়া উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রব।

এ প্রশিক্ষণ কর্মশালায় মঠবাড়িয়ার সিনিয়র দলিল লেখক আ.খ.ম ইউসুফুজ্জামান, নাসির হোসেন জমাদ্দার, মিজানুর রহমান, জেলা সাব-রেজিস্ট্রার মহরার মাইনুল আহসান সহ উপজেলার ৭১ জন দলিল লেখক উপস্থিত ছিলেন।

প্রশিক্ষক ও পিরোজপুর জেলা সাব-রেজিস্ট্রার আব্দুল কুদ্দস জানান, দেশের সাথে তার মিলিয়ে দলিল লেখায়ও আধুনিকায়ন সংযোগ করা হয়েছে। এখনকার দলিলে লেখাগুলো শুদ্ধ ও স্পষ্ট। এ প্রশিক্ষণ গ্রহনের মাধ্যমে দলিল লেখকেরা আরও আধুনিক ও স্পষ্ট ভাবে দলিল লেখা লিখতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।