ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদলের কেন্দ্রীয় শাখার নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে পিরোজপুর জেলা ছাত্রদলের আনন্দ মিছিল

পিরোজপুর প্রতিনিধি
এপ্রিল ১৮, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
পঠিত: 106 বার
Link Copied!

পিরোজপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব নির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে পিরোজপুর জেলা ছাত্রদল। সোমবার (১৮ এপ্রিল) সকালে জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাহাদী হাসান মেহেদীর নেতৃত্বে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে শ্রাবন-জুয়েল পরিষদ সবার সেরা পরিষদ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করা হয়।

মিছিলে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা ছাত্রদলের সহ সভাপতি মাহাদী হাসান মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে আলামিন, পিরোজপুর পৌর ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান বাবুসহ দলীয় নেতাকর্মী।

উল্লেখ্য, রোববার (১৭ এপ্রিল) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া।

নতুন দায়িত্ব পাওয়া সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ পুরনো কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন। এছাড়া সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল পুরনো কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।