ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:১৮
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুর ফ্রেন্ডস ইউনিট এর আয়োজনে আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ

পিরোজপুর প্রতিনিধি
জুন ১১, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
পঠিত: 252 বার
Link Copied!

পিরোজপুর ফ্রেন্ডস ইউনিট এর আয়োজনে আর্জেন্টিনা সমর্থক এবং ব্রাজিল সমর্থকদের মধ্যে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়৷ শুক্রবার (১০ জুন) সকাল ১০ টায় পিরোজপুর জেলা স্টেডিয়ামে এ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। ৬০ মিনিটের খেলায় আর্জেন্টিনা সমর্থক দল ৬-২ গোলে ব্রাজিল সমর্থকদের পরাজিত করে।

খেলার প্রথমার্ধে আর্জেন্টিনা সমর্থক দলের হয়ে প্রথম গোলটি করেন রাজীব৷ সরাসরি কর্নার কিক থেকে প্রথম গোলটি আসে। অল্প সময়ের ব্যবধানে মিঠুর এসিস্টে লিমনের পায়ে আর্জেন্টিনা সমর্থকদের দ্বিতীয় গোলটি হয়৷ আর্জেন্টিনার হয়ে মিঠুর এসিস্টে তৃতীয় গোলটি করেন আরিফ। প্রথমার্ধে দুই দলের আক্রমণ এবং পালটা আক্রমণ চলতে থাকে। ব্রাজিল সমর্থক দোলোনের পায়ে ব্রাজিলের ১ম গোলটি হয়। খেলা ৩-১ এ আসার পরে ব্রাজিল দল টানা বেশ কিছু দুর্দান্ত আক্রমণে গেলেও অন টার্গেট শট নিতে না পারায় গোলের দেখা পায়নি। আর্জেন্টিনা সমর্থক রাজীবের এসিস্টে আর্জেন্টিনার হয়ে চতুর্থ এবং নিজের দ্বিতীয় গোল তুলে নেয় লিমন। প্রথমার্ধের শেষ মিনিটে রাজীবের দূরপাল্লা শট সরাসরি ব্রাজিলের জালে জড়ায়। অবশেষে প্রথমার্ধের খেলা ৫-১ গোলে শেষ হয়।

দ্বিতীয়ার্ধে দুই দলের আক্রমণ সমান তালে চলতে থাকে৷ বদলি খেলোয়াড় রাজুর পায়ে ব্রাজিলের দ্বিতীয় গোলটি হয়৷ দ্বিতীয়ার্ধের শেষ দিকে জালিজের এসিস্টে মিঠুর পায়ে আর্জেন্টিনার ষষ্ঠ গোলটি আসে। এভাবেই প্রীতি ম্যাচটি ৬-২ গোলে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।