ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৯
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় উদ্বোধনের অপেক্ষায় শহীদ বাচ্চু মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুন ১২, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
পঠিত: 184 বার
Link Copied!

মুজিব শতবর্ষ উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় দাউদখালীর রাজারহাটের ৪ তলা বিশিষ্ট আধুনিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে। আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে রাজারহাট শহীদ বাচ্চু মাধ্যমিক স্কুল ভবনটি।

জানা গেছে, পিরোজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২০২০-২১ অর্থ বছরে ৩ কোটি ১৫ লাখ ৪ হাজার টাকা ব্যয়ে দাউদখালীর রাজার শহীদ বাচ্চু মাধ্যমিক ৪ তলা বিশিষ্ট স্কুল ভবন সম্প্রতি নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। মেসার্স ইফতি ট্রেডার্স নামে ঠিকাদারী প্রতিষ্ঠান এ ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করেন। ভবনটিতে রয়েছে ১২ টি ওয়াশ রুম ও আধুনিক সিড়ি সম্পন্ন বিশেষ সুবিধা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহির খান বলেন, আধুনিক এ স্কুলটি ভবনটি নির্মানের ফলে কক্ষ সংকট দূর হয়েছে। শিক্ষার্থীরাও এখন অনেক স্বাচ্ছন্দে ক্লাস করতে পারবে। আধুনিক দৃৃষ্টি নন্দন এ স্কুল ভবনটি নির্মাণ হওয়ায় এলাকাবাসীও সন্তোষ প্রকাশ করেন। তিনি স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে আরও জানান, আধুনিক এ স্কুল ভবনটি নির্মাণ হওয়ায় এলাকার সুনাম বেড়েছে। এলাকাবাসী শিক্ষাবান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজিকে ধন্যবাদ জানিয়েছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অলী আহাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুজিব শতবর্ষে উপহার স্বরূপ সারাদেশের স্কুল ভবনগুলো আধুনিকায়ন করছেন। সেই ধারাবাহিকতায় এ ভবনটি আধুনিক ভবন করা হয়েছে। প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী করতে নিরলসভাবে কাজ করছেন। শীঘ্রই আনুষ্ঠানিকভাবে নবনির্মিত আধুনিক এ স্কুল ভবনটি উদ্বোধন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।