ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২৬
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের মহড়া অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি
জুন ১৩, ২০২২ ৩:২২ অপরাহ্ণ
পঠিত: 179 বার
Link Copied!

পিরোজপুরে দুর্যোগকালীন এবং ভূমিকম্পকালীন সময়ে আত্মরক্ষা ও সতর্কতা বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় পিরোজপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের আয়োজনে আফতাবউদ্দিন কলেজ মাঠে ২ ঘন্টাব্যাপী এ মহড়ার উদ্বোধন করেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক এ. কে. এম. শামসুদ্দোহা।

এসময় আফতাব উদ্দিন কলেজের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও স্থানীয় সাধারণ মানুষসহ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক এ. কে. এম. শামসুদ্দোহা তার বক্তব্যে বলেন, দুর্যোগকালীন সময়ে এবং ভূমিকম্প চলাকালীন সময়ে কিভাবে মানুষকে সহায়তা প্রদান করা যায়। পরবর্তী কালীন সময়ে আটকে থাকা ও বিপদগ্রস্ত মানুষের উদ্ধারে কিভাবে কাজ করতে হবে। সে বিষয়ে মহড়া প্রদান করা হচ্ছে। যাতে করে দুর্যোগকালীন সময়ে মৃত্যুর হার এবং হতাহতের হার কমানো যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।