ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩৩
আজকের সর্বশেষ সবখবর

মহানবীকে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পিরোজপুর প্রতিনিধি
জুন ১৪, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
পঠিত: 156 বার
Link Copied!

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত আয়শা সিদ্দিকা (রা:) কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা করেছে সর্বস্তরের মুসল্লিরা।

আজ মঙ্গলবার (১৪ জুন) দুপুর ২টায় কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বাংলাদেশ জামিয়াতে হিজবুল্লাহ ও পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, ছারছীনা আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ড. শরাফত আলী, ছারছীনা আলীয়া মাদ্রাসার অধ্যাপক মাহমুদুম মুনীব হামীম, পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা জুবায়ের আহম্মেদ, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাওলানা বোরহান উদ্দিন প্রমুখ।

ঘন্ট্যাব্যাপী সমাবেশে বক্তারা বলেন, ৬৩ বছরের জীবনে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর চরিত্র নিয়ে কেউ কখনো কোন কথা বলতে পারেনি। কিন্ত আজ ১৪ শত বছর পরে কিভাবে এই মহামানবের দিকে সামান্য এক নারী আঙ্গুল তোলে অবমাননা করে। আমরা ভারতের নুপুর শর্মা সহ বিজেপি নেতার কঠোর শাস্তির দাবী জানাই। সরকারের প্রতি নিন্দা প্রস্তাব এনে ভারতীয় পন্য বর্জন করতে হবে।
এসময় মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত আয়েশা সিদ্দিকা (রা:) কে অবমাননা কর মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।