ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৮
আজকের সর্বশেষ সবখবর

স্বামীকে নগ্ন করে পুরো গ্রাম ঘোরালেন স্ত্রী

মুক্তবার্তা ডেস্ক
জুন ১৫, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
পঠিত: 218 বার
Link Copied!

ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের কোন্ডাগাঁও জেলার। পরকীয়া প্রেমিকার সঙ্গে নিজের স্বামীকে হাতেনাতে ধরার পর এহেন কর্ম করেছে ওই স্ত্রী। এর ঘটনায় অভিযুক্ত ওই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার স্থানীয় এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গত ১১ জুন উরিন্দবেদা থানাধীন একটি গ্রামে ঘটা ওই ঘটনায় জড়িত ব্যক্তির স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের একটি টিম তদন্তে যাওয়ার পরে এ ঘটনা প্রকাশ্যে আসে।

জানা যায়, অভিযুক্ত ব্যক্তির স্ত্রী তার স্বামীকে অন্য এক নারীর সঙ্গে দেখে আত্মীয়-স্বজনদের ডাক দেন। পরে সবাই মিলে কথিত পরকীয়া প্রেমিকাসহ ওই ব্যক্তিকে নগ্ন করে গ্রামের মধ্য দিয়ে হাঁটান।

এরপর ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে উরিন্দবেদা থানায় একটি মামলা দায়ের হয়। এতে নারীর শ্লীলতাহানিসহ সম্পর্কিত বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় আরো তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।