ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫১
আজকের সর্বশেষ সবখবর

উত্তরায় মাইলস্টোন কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
জুন ২০, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
পঠিত: 138 বার
Link Copied!

উত্তরায় এনা পরিবহনের বাস চাপায় মাইলস্টোন কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। এর প্রতিবাদে আজ বিকেল থেকে রাজধানীর উত্তরার হাউজবিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা। এতে ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন পরিবহনের যাত্রীরা।

সোমবার (২০ জুন) বিকেল থেকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন বলে জানিয়েছেন উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম।

তিনি জানান, রোববার (১৯ জুন) এনা পরিবহনের একটি বাসের চাপায় একাদশ শ্রেণির এক শিক্ষার্থী আহত হয়। ওই ঘটনার প্রতিবাদে আজ বিকেল থেকে হাউজবিল্ডিং এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। এতে আশপাশের এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। শিক্ষার্থীরা বেশ কয়েকটি যানবাহন আটকে রেখেছে বলেও জানান ওসি জহিরুল। তিনি আরো জানান, গতকাল আহত হওয়া ওই শিক্ষার্থী এখন হাসপাতালে চিকিৎসাধীন।

উত্তরা পশ্চিম থানা সূত্রে জানা যায়, শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে উত্তরা রাজলক্ষ্মী থেকে গাজীপুর জয়দেবপুর পর্যন্ত।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মোহাম্মদ আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, শিক্ষার্থীরা প্রথমে হাউজবিল্ডিং এলাকার সড়কে নেমেছিলেন। পরে তাদের বুঝিয়ে এখান থেকে সরিয়ে দিতে সক্ষম হই। কিন্তু তারা আজমপুর গিয়ে আবার সড়কে বসে পড়ে। সেখানে আশেপাশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও যোগ দেয়।

তিনি বলেন, গতকাল মাইলস্টোনের সাদ নামে এক শিক্ষার্থী এনা পরিবহনের একটি বাসের চাপায় মারাত্মক আহত হয়। ওই বাসের চালক ও হেলপারকে গ্রেপ্তারের দাবিতে রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।