ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:১৯
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দ্বিতীয় ধাপে ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুন ২২, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
পঠিত: 82 বার
Link Copied!

নিত্য প্রয়োজনীয় পণ্যর বাজার স্থিতিশীল ও স্বাভাবিক রাখতে পিরোজপুরের মঠবাড়িয়া দ্বিতীয় ধাপে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার (২২ জুন‘২২) সকাল ১০ টা থেকে মঠবাড়িয়া বহেরা তলা এলাকায় মঠবাড়িয়া সদর ইউনিয়নের সুবিধাভোগীদের মধ্যে সংশ্লিষ্ট ডিলার মো. শেখ জাহাঙ্গীর হোসন নিজস্ব ভ্রাম্যমাণ ট্রাকে এ পন্য বিক্রি করেন।

এসময় উপস্থিত ছিলেন, তদরকি কর্মকর্তা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহ আজম, ইউপি সদস্য মো. সগীর হোসেন আকন, সাংবাদিক আবদুস সালাম আজাদী, এইচ এম আকরামুল ইসলাম, জুলফিকার আমীন সোহেল, স্খানীয় সমাজ সেবক মো. চপল দফাদার প্রমূখ।

টিসিবি ডিলার মো. শেখ জাহাঙ্গীর হোসন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ি সকাল সকাল ১০ থেকে বিকেল ৬টা পর্যন্ত এ কার্যক্রম চালানো হবে। সুবিধা ভোগীরা টিসিবি পন্য ক্রয়ের জন্য স্ব-উদ্যোগেই লাইনে দাড়িয়ে থাকে। এতে আমাদেরও বিক্রয করতে সুবিধা হয়। ন্যায্য মূল্যে টিসিবি পণ্য কিনতে পেরে সকলেই সন্তোশ প্রকাশ করেছেন। তবে আরও বিভিন্ন ধরণের পন্যের বৃদ্ধি করা দাবি জানান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে ও নিত্য প্রয়োজনীয় পণ্যর বাজার স্থিতিশীল রাখতে ন্যায্যমূল্যে দ্বিতীয় ধাপে পণ্য বিক্রয় করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। পর্যায়ক্রমে প্রথম ধাপের মতো মঠবাড়িয়ায় ১৩ হাজার ৫‘শ ৫৯ জন লোককে দেয়া হবে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য। এর মধ্যে ১১ টি ইউনিয়নে ১১ হাজার ৪‘শ ৭২ জন ও পৌরসভায় ২ হাজার ৮২ জন। একজন ভোক্তা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল ও ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন কিনতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।