ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩৫
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা আসামী গ্রেপ্তার

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুন ২৪, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
পঠিত: 80 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল ওহাব হাওলাদার (৬৮) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) রাতে উপজেলার শাখারীকাঠি গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওহাব হাওলাদার ওই গ্রামের মৃত. লাল মিয়া হাওলাদারের ছেলে। ধর্ষণ চেষ্টার ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রীদের পোষা ছাগলগুলো প্রতিদিনের ন্যায় ওই শিশুটি বৃহস্পতিবার সকালে মাঠে বেঁধে রাখে। দুপুরে প্রচন্ড বৃষ্টি হলে শিশুটি মাঠ থেকে ছাগলগুলো বাড়ির দিকে তাড়িয়ে আনতে থাকে। আড়াইটার দিকে ছাগলসহ শিশুটি আব্দুল ওহাব হাওলাদারের দোকানের সামনে এলে শিশুটিকে সে ডাক দিয়ে কাছে নেন। এসময় কোমল পানীয় খেতে দিবে বলে শিশুটির হাত টেনে দোকানের মধ্যে নিয়ে যায়।

বৃষ্টির কারনে দোকানের আশ-পাশে কেউ ছিলেন না এবং দোকানে পাশের দরজা ব্যতিত সামনের ঝাপ (সাটার) বন্ধ থাকে। এ সুযোগে শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুটি ধাক্কা মেরে কাঁদতে-কাঁদতে বাড়ি চলে যায়। পরে শিশুটির বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে আব্দুল ওহাব হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

মঠবাড়িয়া থানার ওসি নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ওহাব হাওলাদার কে শুক্রবার (২৪ জুন) আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।