ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:২৬
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মুক্তবার্তা ডেস্ক
জুন ২৫, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে পিরোজপুর জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০ টায় শহর ও শহরতলির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের অংশ গ্রহনে বর্নাঢ্য এ আনন্দ র‌্যালীটি শহরের বঙ্গবন্ধু চত্তর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে ষ্টেডিয়ামের মাঠে জেলা প্রশাসনের আয়োজনে বড় পর্দায় সরাসরি স¤প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন শিক্ষক, শিক্ষার্থীসহ উপস্থিত সকলে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খানম, জেলা যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ স্থানীয় কয়েক হাজার নারী-পুরুষ । দুপুরে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়া সন্ধায় রয়েছে বর্ণিল আতশবাজি প্রদর্শণী। শহরতলীর সার্কিট হাউস এলাকা হতে বলেশ্বর ব্রিজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পথ পদ্মা সেতু, জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যাণার ও বিলবোর্ডে সজ্জিত করা সহ রাস্তার দুধার অলোকমালায় সজ্জিত করা হয়।

এদিকে সড়ক পথে বাস, মাইক্রোবাস যোগে ও নৌ-পথে পিরোজপুরের বিভিন্ন এলাকা থেকে ৮টি লঞ্চ ও শতাধিক বাসযোগে শুক্রবার বিকেল থেকেই কাঠালবাড়ি জনসভা স্থলে গিয়ে যোগ দেয় প্রায় ২০ হাজার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।