ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০০
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের ত্রান বিতরণ

পিরোজপুর প্রতিনিধি
জুন ২৮, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

সুনামগঞ্জে বর্তমান সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন গ্রামে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের পক্ষ থেকে ৪০০ শত পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। বুধবার (২৮ জুন) শিক্ষক কর্মচারী ঐক্যজোটের পক্ষ সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন গ্রামের হাওর এলাকায় বন্যার্থদের মাঝ নৌকার মাধ্যমে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ দেওয়া হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহকারী অধ্যাপক সমিতির সভাপতি আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহমান, সিলেট বিভাগীয় কমিটির সভাপতি নিজাম উদ্দিন তরফদার সহ শিক্ষক নেতারা।

ত্রান বিতরণ করার সময় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া বলেন, আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে গণমানুষের মাঝে খাদ্য সহায়তা দিতে সুনামগঞ্জে এসেছি। আজ আমরা বন্যায় কবলিত ৪০০ পরিবারের মাঝে খাদ্য বিতরন করেছি।

সহকারী অধ্যাপক সমিতির সভাপতি আলমগীর হোসেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় আমরা খাদ্য সহয়তা নিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারেদের জন্য খাদ্য সহায়তা নিয়ে এসেছি। আমরা কিছুদিন সুনামগঞ্জে রয়েছি। সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল, ডাল, তেল, পিয়াজ, লবন এবং আলু বিতরন করবো। বন্যার পানি নেমে যেতে শুরু করলেও বাড়িতে রান্না করার পরিবেশ নেই। তাই দুরে কোথাও উচু স্থানে গিয়ে রান্নার কাজ করে খেতে হচ্ছে। বর্তমানে এছাড়া আর কোন উপায় নাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।