ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৭
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে জমির বিরোধে ছোট ভাইয়ের চোখ তুলে নিলেন বড় ভাই

ইন্দুরকানী প্রতিনিধি
জুন ৩০, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ
পঠিত: 82 বার
Link Copied!

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের চোখ তুলে নিয়েছেন বড় ভাই। বুধবার রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পশ্চিম চরনী পত্তাশী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বড় ভাই আছলাম আলী খান (৫০) এবং আহত ছোট ভাই ওবায়দুল খান (৪৫)। তারা উপজেলার পশ্চিম পত্তাশী গ্রামের সাহেব আলী খানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন যাবত দুই ভাইয়ের মধ্যে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে ঝামেলা চলে আসছিল। গতকাল রাতে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বড় ভাই আছলাম রড দিয়ে ছোট ভাই ওবায়দুলের বাম চোখে আঘাত করলে চোখ বের হয়ে যায়। এ সময় রডের আঘাতে ওবায়দুলের মুখমণ্ডল ক্ষতবিক্ষত হয়। সেসময় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য নাজমুল হাসান জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। আছলাম আলী খান রড দিয়ে ছোট ভাই ওবায়দুল খানের বাম চোখ তুলে দিয়েছে। ওই সময় ধারালো রডের আঘাতে ওবায়দুলের মুখমন্ড বিকৃত হয়ে যায়।

ইন্দুরকানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।