ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১২
আজকের সর্বশেষ সবখবর

ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান

পিরোজপুর প্রতিনিধি
জুন ৩০, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
পঠিত: 47 বার
Link Copied!

পিরোজপুরে মঠবাড়িয়া-ভান্ডারিয়া ভেরীবাঁধ প্রকল্পের আওতায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: হুমায়ুন কবির, ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী, মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক।

এসময় ভান্ডারিয়া উপজেলার তেলীখালী, ধাওয়া, হরিণপালা, চরখালী, নদমূলা এবং মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা, ধানীসাফা এলাকার ৫৬ টি পরিবারের মধ্যে চেক বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন প্রকল্পে জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে স্বল্প সময়ে কোন রকম ভোগান্তি ছাড়াই চেক বিতরণ করা হয়েছে। কোন রকম হয়রানি এবং ভোগান্তি ছাড়াই স্বল্প সময়ের মধ্যে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।