ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১৫
আজকের সর্বশেষ সবখবর

কাউখালীতে মৃৎ শিল্পিদের দুটি আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক

পিরোজপুর প্রতিনিধি
জুলাই ২, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
পঠিত: 99 বার
Link Copied!

পিরোজপুরের কাউখালী উপজেলার সোনাকুর এলাকার মৃৎশিল্পিদের কাজের সুবিধার্থে আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। শুক্রবার (০১ জুন) বিকেলে কাউখালীর উপজেলার সোনাকুর এলাকার ভাঙ্গন কবলিত অসহায় মৃৎশিল্পিদের কাজের জন্য মটর চালিত দুটি আধুনিক মেশিন তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, সহকারী কমিশনার ভূমি জান্নাত আরা তিথি, কাউখালী উপজেলা ভাইচ চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমুখ। এসময় ভাঙ্গন কবলিত এলাকার অসহায় মৃত শিল্পিরা ৫০ হাজার টাকা করে দুটি আধুনিক মেশিন পেয়ে জেলা প্রশাসককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এর আগে দুপুরে কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২১-২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে উফশী আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় উফশী আমন ধান এর বীজ ও রাসায়নিক সার সরবরাহের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। এসময় প্রান্তি কৃষকদের মাঝে বিনা মূল্যে আমন ধঅনের উৎপাদন বৃদ্ধির জন্য বীজ ও সার বিতরণ করা হয়।

এরপরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, ইউনিয়ন পরিষদ সচিব এবং হিসাব সহকারীদের এম আই এস প্রশিক্ষণ কর্মসূচীতে প্রধঅন অতিথি হিসেবে অংশগ্রহন করেন জেলা প্রশাসক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।