ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:০০
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে ৫ জুয়ারী আটক

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ৫, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
পঠিত: 142 বার
Link Copied!

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) অভিযান চালিয়ে সোমবার বিকেলে ৫ জুয়ারী আটক করেছে। আটককৃতদের মঙ্গলবার (৫ জুলাই) আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের নূর আলমের ছেলে মো. মিজান হাওলাদার (৩৪), আব্দুল খালেক হাওলাদারের ছেলে ঈসা হাওলাদার (২৯), মধ্য সোনাখালী গ্রামের মৃত আবু হানিফের ছেলে মাসুম হাওলাদার (৩৫), আন্ধারমানিক গ্রামের হোসেন চৌকিদারের ছেলে আলমগীর চৌকিদার (৪৫), হারজী নলবুনিয়া গ্রামের মৃত আব্দুর রশিদ হাওলাদারের ছেলে কবির হাওলাদার (৩৫)।

জানা গেছে, একটি সংঘবদ্ধ জুয়ারী চক্র দীর্ঘদিন ধরে মঠবাড়িয়া পৌর শহরের সদর রোড়ের সাতক্ষিরা ঘোষ ডেয়ারী সংলগ্ন একটি পাকা ভবনের দোতলায় জুয়া খেলে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) অভিযান চালিয়ে ৫ জুয়ারী আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১২ হাজার ৮২০ টাকা ও দুই কার্টুন তাস উদ্ধার করেন। এ ঘটনায় ডিবি পুলিশ পরিদর্শক একেএম মাহফুজুল হক বাদি হয়ে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ৫ জুয়ারী আটকের পর মঠবাড়িয়া থানায় হস্তান্তর করেন এবং ঘটনায় ডিবি পুলিশ পরিদর্শক বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেছেন। তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।