ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩১
আজকের সর্বশেষ সবখবর

ঈমামসহ ১২ টি পরিবারকে মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় জামে মসজিদের ঈমাম, কৃষক, অটো চালকসহ ১২ টি পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানরি প্রতিবাদে মনববন্ধন করেছে গ্রামবাসি। মঙ্গলবার (৫ জুলাই) সকালে উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের আকন বাড়ির সম্মূখ সড়কে আয়োজিত এ মানববন্ধনে নারী-পুরুষসহ ৫ শতাধিক লোক অংশ গ্রহণ করেন।

এসময় বক্তব্য রাখেন, অবসর প্রাপ্ত শিক্ষক আবু সালেহ, মসজিদের ঈমাম আব্দুল হক আকন, আনায়ারা বেগম, হাওয়া বেগম, মোসলেম মৃধা, মাসুম মৃধা, গাউসুল আজম প্রমূখ।

বক্তারা বলেন, স্থানীয় মৃত. লাল মিয় মৃধার স্ত্রী নূরুন্নাহার বেগমের সাথে প্রতিবেশী মৃত. সাইজদ্দিন রহমান মৃধার ছেলে সাইদুর রহমানের জমি ও পারিবারিক দীর্ঘদিনের দ্বন্দ চলে আসছে। এতে দুই পরিবার কারণে-অকারণে ঝগড়া-বিবাদ করার পাশাপাশি মারমুখি অবস্থানে চলে যায়। আমরা গ্রামবাসী খুন-জখম এড়াতে উভয় পরিবারকে শান্ত করা জন্য এগিয়ে যাই। এ সময় পরিস্থিতির কারনে আমাদের মতামত সাইদুর রহমানের পক্ষে চলে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে নূরুন্নাহার তার প্রতিপক্ষ সাইদুর রহমানের ছেলে মাসুম মৃধারসহ আমাদের আরও ১১ টি পরিবারের সদস্যদের বিরুদ্ধে আদালতে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলাটি (এমপি মামলা নং-২২৩/২২) পিরোজপুর পিবিআই তদন্ত করছেন।

এছাড়াও চিহ্নিত মামলাবাজ নূরুন্নাহার তার মেয়েকে দিয়ে আমাদের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি দেয়। গ্রামবাসি মিথ্যা ও হয়রানিমূলক মামলার থেকে রেহাই পেতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এব্যাপারে কথা বলতে গেলে নূরুন্নাহার বেগম কোন কথা বলতে রাজি হননি। তিনি বলেন আমি মামলা করেছি, তা আদালত বুঝবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।