ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৩
আজকের সর্বশেষ সবখবর

নববধূ পছন্দ না হওয়ায়, ফাঁস নিলেন যুবক

বরগুনা প্রতিনিধি
জুলাই ৭, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
পঠিত: 70 বার
Link Copied!

বরগুনার আমতলীতে নববধূকে পছন্দ না হওয়ায় বিয়ের দুই দিন পর ফাঁস নিলেন কামাল হোসেন (২৬) নামে এক যুবক। কামাল হোসেন আমতলীর চাওড়া ইউনিয়নের চলাভাঙা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে। বুধবার (০৬ জুলাই) বিকেলে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার টিয়াখালী গ্রামের এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কামালের। বুধবার ছিল বউভাতের অনুষ্ঠান। তবে এই বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে তার মতানৈক্য হয়।

নাম না প্রকাশের শর্তে কামালের কয়েকজন প্রতিবেশী জানায়, বউকে কামালের পছন্দ হয়নি। এরই জের ধরে বুধবার সকালে পরিবারের সঙ্গে অভিমান করে কামাল বাড়ি থেকে চলে যায় । এরপর থেকে তার ফোন বন্ধ ছিল। ওই দিন দুপুরে বর-কনেকে আনুষ্ঠানিক গোসল করানোর প্রস্তুতি নেয় পরিবার। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। তার ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন খোঁজ করতে থাকে।

এরপর একইদিন বিকেলে তার বাড়ি থেকে কিছুটা দূরে বিলের মধ্যে একটি গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, কামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ অনুযায়ী তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।