ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৪
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শ্রমিক লীগের বৃক্ষরোপণ ও আলোচনা সভা

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ৯, ২০২২ ১২:২৭ অপরাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

“গাছ লাগাই – পরিবেশ বাঁচাই” গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা করে। এ প্রতিবাদ্য কে সামনে রেখে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা শ্রমিকলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন।

৯ জুলাই শনিবার সকালে এ বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহমেদ।

পরে উপজেলা শ্রমিক কার্যালয় এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহমেদ, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সহ সভাপতি আরিফুল ইসলাম সোহাগ, শ্রমিক লীগ নেতা আলু তালুকদার, হাবিবুর রহমান রাকিব, ইসমাইল হোসেন, আলফু তালুকদার প্রমুখ।

তাজউদ্দীন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে কেন্দ্রীয় যুবলীগ সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছেন। এর পাশাপাশি কেন্দ্রীয় শ্রমিক লীগও সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে। তারই ধারাবাহিকতায় মঠবাড়িয়া উপজেলা শ্রমিকলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছেন। গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা করবে। তিনি সকল নেতাকর্মীদের কমপক্ষে একটি ফলজ, বনজ ও ভেষজ গাছ লাগানোর পরামর্শ দেন। এ সময় তিনি শ্রমিক লীগকে আরো বেগবান ও শক্তিশালী হয়ে কাজ করার পরামর্শও দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।