ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৫
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পুলিশের বিশেষ অভিযানে নারীসহ গ্রেপ্তার-৭

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ১৪, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
পঠিত: 109 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের অব্যাহত বিশেষ অভিযানে এক নারীসহ ৭ জন গ্রেপ্তার হয়েছে। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত এ সাত আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (১৪ জুলাই) আদালতে সোপর্দ করা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ছোট মাছুয়া গ্রামের কবির হোসেনের স্ত্রী পাখিনুর বেগম. ছেলে রাজু মিয়া, রাজপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে মর্তুজা, দক্ষিণ মিঠাখালী গ্রামের খলিলুর রহমানের ছেলে সুমন মীর, ভেচকি গ্রামের আজিজ খানের ছেলে ফারুক খান, ধানীসাফা গ্রামের বাদশা মল্লিকের ছেলে সুজন ও হারজী নলবুনিয়া গ্রামের মজিদ জমাদ্দারের ছেলে মাইনুল ইসলাম।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ওয়ারেন্ট তামিল ও পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নারীসহ ৭জন আসামী গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল মসাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।