ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৬
আজকের সর্বশেষ সবখবর

গণপরিবহণে অতিরিক্ত ভাড়া নেওয়ায় জরিমানা করেছে মোবাইল কোর্ট

এস এম জাহিদুল হক, নাজিরপুর
জুলাই ১৬, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

পিরোজপুরের নাজিরপুরে গণপরিবহণে অতিরিক্ত ভাড়া নেওয়ায় জরিমানা করেছে মোবাইল কোর্ট। ১৬জুলাই(শনিবার) উপজেলার চৌঠাইমহল বাসস্টান্ডে বিকেল ৫টা হতে সন্ধা ৬টা পর্যন্ত গণপরিবহণের বিভিন্ন কাউন্টারে সরকার নির্দেশিত ব্যবস্থা না নেওয়া, অতিরিক্ত ভাড়া আদায় এবং বাসকাউন্টারে ভাড়ার চার্ট না থাকাসহ বিভিন্ন অপরাধে জনস্বার্থে জরিমানা আদায় করেছে মোবাইল কোর্ট।

এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল-সাদীদ এবং বি আর টি এর পিরোজপুর ও ঝালকাঠির সহকারী পরিচালক মাহবুবুর রহমান ৷

গণপরিবহনের জন্য সরকার নির্দেশিত ব্যবস্থা না নেওয়া, অতিরিক্ত ভাড়া আদায়, ভাড়ার চার্ট না থাকা ইত্যাদি অপরাধে তিনটি পৃথক মামলায় রোহান পরিবহন,বলেশ্বর পরিবহন এবং গোল্ডেন লাইন পরিবহনকে মোবাইলকোর্টের মাধ্যমে সর্বমোট ৪,৫০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।