ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৩
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উৎসব

পিরোজপুর প্রতিনিধি
জুলাই ১৬, ২০২২ ১০:৩৫ অপরাহ্ণ
পঠিত: 103 বার
Link Copied!

পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এমপি।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা।

এসময় জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন দপ্তর প্রধান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, বাঙালীর নিজস্ব গান প্রতিনিয়ত হারিয়ে যাচ্ছে। আগের সেই সুন্দর দিনগুলোতে আমাদের ফিরে যেতে হবে। আগের দিনের গানগুলো থেকে অনেক কিছু শেখার ছিল। বর্তমান গানগুলোতে কিছুই বোঝা যায় না। চিৎকার মনে হয়। এই অপসংস্কৃতির হাত থেকে আমাদের বাচতে হবে। নাচের ভিতরে পরিপূর্ণ শিষ্টাচার ও শালীনতা থাকতে হবে।জীবনধর্মী নাটককে সামনে নিয়ে আসতে হবে। যাতে নাটক থেকে কোমলমতি বাচ্চাসহ দর্শকরা কিছু শিখতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।