ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১৭
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে মলম পার্টির খপ্পরে কাপড় ব্যবসায়ী

ইন্দুরকানী প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
পঠিত: 272 বার
Link Copied!

পিরোজপুরের ইন্দুরকানীতে কাপড় ব্যবসায়ীকে অজ্ঞান করে সর্বস্ব লুট। রোববার (১৭ জুলাই) সকাল ৯টায় উপজেলার চাড়খালী চৌরাস্তা এলাকা থেকে কাপড় ব্যবসায়ী মো. মাহমুদ মিয়া (৩৪) কে পুলিশ অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। পরে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে।

কাপড় ব্যবসায়ী মাহমুদ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার আলফা গ্রামের আবু সাঈদের ছেলে। সে পিরোজপুর ও ইন্দুরকানী এলাকায় ফেরী করে শাড়ী কাপড় বিক্রি করত।

হাসপাতালে ভর্তির পর জ্ঞান ফিরলে কাপড় ব্যবসায়ী মাহমুদ জানান, পিরোজপুরের শামীম নামে এক ব্যক্তি বন্ধু পরিচয়ে শনিবার রাতে ঘুরতে এসে রুটি খাওয়ালে সে অসুস্থ হয়ে পড়ে। পরে কখন তার জ্ঞান হারিয়ে ফেলে সে বলতে পারে না। তার সাথে থাকা মোবাইল ফোন ও টাকা নিয়ে যায়।

ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান, কাপড় ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং তাদের স্বজনদের খবর দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।