ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫১
আজকের সর্বশেষ সবখবর

জামিনের সময় বাড়াতে কুয়াকাটা হুজুরের আদালতে হাজিরা

পিরোজপুর প্রতিনিধি
জুলাই ১৯, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করা পিরোজপুরের এহসান গ্রুপের অন্যতম সদস্য এবং ৪টি মামলার অন্যতম আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে আজ মঙ্গলবার পিরোজপুরের সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট কোর্টে হাজিরা দেন।

দুপুরে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমানের আদালতে কুয়াকাটা হুজুর হাজির হলে বিচারক আগামী ২৪ জুলাই তার জামিন শুনানী রাখেন। আগামী ২১ জুলাই উচ্চাদালত থেকে নেয়া ৬ সপ্তাহের জামিন শেষ হবে।

পাবলিক প্রসিকিউটর খান মো: আলাউদ্দিন জানান, এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ এর ঘটনায় দায়ের করা মামলার আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের নামে চারটি মামলায় তিনি আসামী রয়েছেন। তিনি উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে আজ আদালতে স্বেচ্ছায় হাজির হলে আদালত তার জামিন শুনানীর তারিখ রেখেছেন ২৪ জুলাই।

উল্লেখ্য, প্রতারনা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের থেকে ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেয়া অভিযোগে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগিব আহসানসহ তার ভাইয়েরা জেল হাজতে রয়েছে। তাদের স্থাবর অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে জেলা প্রশাসকের আওতায় রাখার নির্দেশ দেয় আদালত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।