ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৯
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে বাস-অ‌টো‌রিকশা মু‌খোমু‌খি সংঘর্ষ নিহত ৪

বরিশাল প্রতিনিধি
জুলাই ২০, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
পঠিত: 58 বার
Link Copied!

ব‌রিশা‌লের বাকেরগঞ্জের ঢাকা-কুয়াকাটা মহাসড়‌কে বিআর‌টি‌সি বাস ও ব্যাটা‌রিচা‌লিত অ‌টো‌রিকশার সংঘর্ষে নারী ও শিশুসহ ৪ যাত্রীর মৃত্যু হ‌য়ে‌ছে। এতে আহত হয় তিনজন‌। আহতদেরকে মুমূর্ষু অবস্থায় ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে। বুধবার (২০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বাকেরগঞ্জ পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের হাসিব (২৫) এবং ব‌্যাটা‌রিচা‌লিত অটোচালক সোহাগ (২৪)। নিহত নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলার সহকারী পুলিশ সুপার সুদীপ্ত সরকার।

তি‌নি ব‌লেন, বিআর‌টি‌সির এক‌টি বাস‌ কুয়াকাটা থে‌কে থে‌কে ব‌রিশা‌লের দি‌কে যাত্রী নি‌য়ে যা‌চ্ছি‌লে। অন্যদি‌কে ব্যাটা‌রিচা‌লিত এক‌টি অ‌টো যাত্রী নি‌য়ে বা‌কেরগঞ্জের লক্ষ্মীপাশা থে‌কে বা‌কেরগঞ্জ পৌর শহ‌রের দি‌কে যা‌চ্ছি‌লো। প‌থে দুই যা‌নের ম‌ধ্যে মু‌খোমু‌খি সংঘর্ষ হ‌য়। ঘটনাস্থ‌লে এক নারীসহ চারজ‌ন নিহত হয়। এক শিশুসহ তিনজন আহত হ‌য়ে‌ছে। তা‌দের ব‌রিশা‌লের শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে। মহাসড়‌কে কিছু সম‌য়ে‌র জন্য যান চলাচ‌লে ব্যাঘাত ঘট‌লেও এখন স্বাভা‌বিক র‌য়ে‌ছে।

তি‌নি আরও ব‌লেন, সংঘ‌র্ষে অ‌টো‌টি দুম‌ড়েমুচ‌ড়ে গি‌য়ে‌ছে। বা‌সের চালক ও সহকারী পা‌লি‌য়ে যাওয়ায় কাউ‌কে আটক করা সম্ভব হয়‌নি। নিহত‌দের ময়নাতদ‌ন্তের জন্য লাশ শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে। এ ঘটনায় এক‌টি মামলার প্রস্তু‌তি চল‌ছে।

বাকেরগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সজল চন্দ্র শীল ব‌লেন, ঘটনাস্থ‌লে চারজন নিহত হ‌য়ে‌ছে। বা‌কি তিনজনকে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।