ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৯
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বব্যাপী ৪০২ মিলিয়ন ডলার আয় করেছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’

বিনোদন ডেস্ক
জুলাই ২০, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
পঠিত: 127 বার
Link Copied!

মুক্তির ১১ দিনে বিশ্বব্যাপী ৪০২ মিলিয়ন ডলার আয় করেছে, থর লাভ অ্যান্ড থান্ডার। মার্ভেলের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘থর’। ৮ জুলাই মুক্তি পেয়েছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। বরাবরের মতো থর চরিত্রে দেখা যায় হলিউডের জনপ্রিয় অভিনেতা ক্রিস হেমসওয়ার্থকে। ‘গর’ রূপে দেখা যায় ক্রিশ্চিয়ান বেলকে। এটি পরিচালনা করেন তাইকা ওয়াইতিতি।

সিনেমাটি প্রথম দিনে ভারতে আয় করে ২৪ কোটি রুপি। এরইমধ্যে বক্স অফিসে ছবিটি মুক্তির এগারো দিনে বিশ্বব্যাপী ৪০২ মিলিয়ন ডলারেরও বেশি আয় ঘরে তুলে নিয়েছে। বাংলাদেশি টাকায় যা প্রায় সাড়ে ৩ হাজার ৭০০ কোটি টাকারও বেশি।

ভারতীয় এক গণমাধ্যম থেকে জানা যায়, এ সিনেমার বাজেট ছিলো ২৫০ মিলিয়ন ডলার। বক্স অফিসে সে বাজেট ছাড়িয়ে ৪০২ মিলিয়ন অতিক্রম করেছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। ছবির এমন সাফল্যে আনন্দিত প্রযোজক-নির্মাতা থেকে ভক্তরাও। হলে মুক্তির ৪৫ দিন পর সিনেমাটি ডিজনি+ এ প্রকাশ পাবে।

‘থর’র প্রথম সিক্যুয়েল মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। এরপরে দুইবছর পর মুক্তি পায় তার সিকুয়েল ‘থর: দ্য ডার্ক ওয়ার্ল্ড’। পরবর্তীতে ২০১৭ সালে মুক্তি পায় ‘থর: রাগনারক’। তার পাঁচ বছর পর এলো ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।