ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩২
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ৭০৯টি ঘর হস্তান্তর

পিরোজপুর প্রতিনিধি
জুলাই ২১, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ
পঠিত: 113 বার
Link Copied!

সারাদেশের ন্যায় পিরোজপুর জেলার ৭টি উপজেলায় গৃহহীন ও ভূমিহীন অসহায় পরিবারের মাঝে ৭০৯টি ঘর হস্তান্তর কার্যক্রম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে পিরোজপুর সদর উপজেলা মিলনায়তনে জেলা প্রশাসকের আয়োজনে গৃহহীন ও ভূমিহীন অসহায় পরিবারের মাঝে ঘর হস্তান্তর কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা ভ‚মি কর্মকর্তা ফারজানা আক্তার।

৩য় পর্যায়ের ২য় ধাপে ঘর হস্তান্তরের পাশাপাশি উপকারভোগীদের মাঝে ২ শতাংশ করে জমির দলিলও হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। পিরোজপুর সদর উপজেলায় গৃহহীন ও ভূমিহীন অসহায় পরিবারের মাঝে ২ শত ১৫টি ঘর বিতরন করা হয়। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও নেছারাবাদ উপজেলায় ৭০টি, নাজিরপুর উপজেলায় ৩৬টি, কাউখালী উপজেলায় ২০টি, ইন্দুরকানী উপজেলায় ৮৬টি, ভান্ডারিয়া উপজেলায় ১৭৫টি, এবং মঠবাড়িয়া উপজেলায় ১০৭টি সহ জেলায় মোট ৭০৯টি গৃহহীন ও ভূমিহীন অসহায় পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।