ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৬
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ধর্ষন মামলার দুই আসামী গ্রেপ্তার

মঠবাড়িয়া প্রতিনিধি
জুলাই ২৩, ২০২২ ৩:০৭ অপরাহ্ণ
পঠিত: 79 বার
Link Copied!

মঠবাড়িয়ায় পৃথক দুটি ধর্ষন মামলায় মনির মল্লিক (৪৪) ও মোস্তফা ফৈইরাদী (৬০) নামে দুই আসামী গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। লম্পট মনির মল্লিক উপজেলার গুলিসাখালী গ্রামের মৃত. রুপাই মল্লিকের ছেলে ও মোস্তফা গোলবুনিয়া গ্রামের মৃত. আজিজ ফৈইরাদীর ছেলে।

মামলার বরাত দিয়ে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, বাগেরহাট জেলার নবম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রীর মা-বাবার বিচ্ছেদের পর ওই ছাত্রীর মায়ের দ্বিতীয় বিয়ে হয়। সেই সুবাদে ওই কিশোরী প্রায় সময়ই মায়ের কাছে বেড়াতে আসে। এদিকে ওই সৎ বাবার পূর্ব পরিচিত হিসেবে লম্পট মনির মল্লিক ওই বাড়িতে আসা-যাওয়া করতো এবং বিভিন্ন সময় কিশোরীকে বিয়ের প্রলোভন দেয়ার পাশাপশি উত্যক্ত করতো। প্রায় এক মাস ধরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় ধর্ষন করে। ঘটনাটি জানাজানি হলে লম্পট মনির মল্লিক কিশোরীকে বিয়ে করতে অস্বীকার করে।

এ ঘটনায় ওই কিশোরীর মা শুক্রবার (২২ জুলাই) মঠবাড়িয়া থানায় একটি মামলা করলে এস আই মিজানুর রহমান খেজুরবাড়িয়া গ্রামে থেকে লম্পট মনির মল্লিককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মনির মল্লিককে শনিবার (২৩ জুলাই) আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর দিকে গত ১৮ জুলাই সোমবার রাতে গোলবুনিয়া গ্রামের মোস্তফা ফৈইরাদীর প্রতিবেশী ছোট ভাইয়ের বিধবা স্ত্রীর মোবাইলে তার সতীতেন মেয়ে কল দেয়। মা-মেয়র সাথে কথা বলাতে সে ঘরের দরজা খোলা রেখে মোবাইলটি নিয়ে সতীনের কাছে যায়। এ সুযোগে লম্পট মোস্তফা ফৈইরাদী ওই বিধবার ঘরে উঠে খাটের নিচে পালিয়ে থাকে। পরে ওই বিধবা নারী বাতি নিভিয়ে শুয়ে পরলে রাত সাড়ে ১১ টার দিকে মোস্তফা ফৈইরাদী প্রতিবেশী ছোট ভাইয়ের ওই বিধবা স্ত্রীকে জোরপূর্বক ধর্ষন করে।

একপর্যায়ে সে চিৎকার করলে গ্রামবাসি ছুটে এসে ম্পটকে গণধোলাই দেয়। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে এ ঘটনায় ওই বিধবা নারী গত ২০ জুলাই বুধাবার মঠবাড়িয়া থানায় মামলা করেন। লম্পট মোস্তফা হাসপাতাল থেকে পালিয়ে যাবার চেষ্টা করলে মঠবাড়িয়া থানার এসআই সোহেল তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (২১ জুলাই) গ্রেপ্তারকৃত মোস্তফা ফৈইরাদ কে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।