ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৭
আজকের সর্বশেষ সবখবর

সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী সেলিম খানের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি
জুলাই ২৬, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদন্ডপ্রাপ্ত দেলোওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে রাষ্ট্র পক্ষের স্বাক্ষী মুক্তিযোদ্ধা শহিদুল ‍ইসলাম সেলিম খান (৬৭) আর নেই। তিনি সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

সেলিম খান (৬৭) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ খানের ছেলে।

সেলিম খানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাগ্নে ইয়েন। তিনি বলেন, মামা অনেক দিন ধরে অসুস্থ ছিলেন। ক্যানসার ধরা পড়ার পর তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল। সর্বশেষ অবস্থার অবনতি হলে দুদিন ধরে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। আজ সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার জানাজা ও দাফনের বিষয়ে পরে জানানো হবে।

প্রসঙ্গত, মানবতাবিরোধী অপরাধের মামলায় মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। এ মামলায় তিনি কারাগারে আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।