ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৬
আজকের সর্বশেষ সবখবর

সেনা সদস্যের বিরুদ্ধে ৬ টি পরিবারের চলাচলের পথে বাধা দেয়ার অভিযোগ

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ২৭, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়া মামুন মিয়া নামে এক সেনা সদস্যের বিরুদ্ধে ৬ টি পরিবারের চলাচলের পথ বন্ধ করে দেয়ার পায়তারার অভিযোগ পাওয়া গেছে। মঠবাড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের মমিনীয়া মাদ্রাসার (দক্ষিণ মিঠাখালী) পিছনে এ ঘটনা চলমান রয়েছে।

সেনা সদস্য মামুন মিয়া উপজেলার সাপলেজা গ্রামের মোঃ হাকিম শিকদারের ছেলে। তিনি ৩ বছর আগে এ এলাকায় জমি কিনে পাকা বাড়ি নির্মান করেন। ওই এলাকায় বসবাসকারি ৬ পরিবার প্রধানরা হলেন-মো. রুহুল আমিন, শাহাদাৎ হোসেন, মাসুম মল্লিক, শহীদুল ইসলাম, সোহবাফ হোসেন ও আলামীন মল্লিক।

এঘটনায় ওই এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন মল্লিকের ছেলে মো. রুহুল আমিন মল্লিক বাদি হয়ে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে মামুন মিয়ার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন। এর আগে ২০১৯ সালেও তার বিরুদ্ধে জিডি করা হয়েছে।

ভুক্তভোগীরা অভিযোগ করেন, আমার ৬ টি পরিবারের লোকজনসহ এ এলাকার বাসা ভাড়াটিয়া লোক জন ২০-৩০ বছর ধরে স্থানীয় এ রাস্তা দিয়ে চলাচল করছেন। কিন্তু সেনা সদস্য গত কয়ের কয়র আগে জমি কিনে বাড়ি নির্মান করে এবং পুরাতন চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়ার পায়তারা চালাচ্ছেন। তিনি প্রশাসনিক ক্ষমতার ভয় দেখিয়ে কোন শালিশ ব্যবস্থার তোয়াক্কা করেন না। ভুক্তভোগীরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ ব্যপারে অভিযুক্ত সেনা সদস্য মামুন মিয়ার সাথে কথা বলতে গেলে কোন বক্তব্য দিতে রাজি হননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।