ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩৫
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দিন মজুর স্বামীর মরদেহ উদ্ধার – স্ত্রী পলাতক

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
জুলাই ৩১, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
পঠিত: 175 বার
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ আবু সালেহ (৫০) নামে এক দিন মজুরের কাঁদা মাখা মরদেহ উদ্ধার করেছে রান্না ঘর থেকে। ধারনা করা হচ্ছে স্ত্রী কুহিলা (৩৫) বেগম কর্তৃক স্বামী আবু সালেহ কে হত্যা করে লাশ রান্না ঘরে মরদেহ ফেলে রাখা হয়েছে। নিহত আবু সালেহ মঠবাড়িয়া সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আবু সালেহ’র তিনটি বিয়ে রয়েছে। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সাথে প্রায়ই কলহ বেঁধে থাকতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেহ সেখানে যেতেন না। শুক্রবার গভীর রাত একটি গরু বিক্রির টাকা নিয়ে দুজনের মধ্যে তুমুল ঝগড়া চলছিলো। শনিবার সকালে প্রতিবেশী এর নারী রান্না ঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পেয়ে চিৎকার করেন। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, নিহতের স্ত্রী কুহিলা বেগম পলাতক রয়েছেন। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও তার লোকজন কর্তৃক গত শুক্রবার (২৯ জুলাই) রাতের কোন এক সময় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে দেয়া হয়েছে। লাশের গায়ে কাঁদা মাখা রয়েছ্। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।