ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৪
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি
আগস্ট ১, ২০২২ ২:০৫ পূর্বাহ্ণ
পঠিত: 67 বার
Link Copied!

অব্যহত লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যাবস্থাপনার প্রতিবাদে পিরোজপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (৩১ জুলাই) বেলা ১১টায় জেলা বিএনপির আয়োজনে শহরের পোষ্ট অফিস সড়ক অবরোধ করে জেলা বিএনপি এ সমাবেশ করে।

জেলা বিএনপি’র আহ্বায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে ও জেলা বিএরপির জেলা সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু’র পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সফু।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাবেক সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য এলিজা জামান, জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির জেষ্ঠ্য সদস্য এ্যাড. আবুল কালাম আকন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মো: মাহাবুল ইসলাম পিন্টু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস ছালাম বাতেন, কাউখালী উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক দ্বীন মোহাম্মাদ, মহিলা দলের এ্যাড. রহিমা আক্তার হাসি, জেলা জাসাস এর সভাপতি জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সহ সভাপতি তানজিদ হাসান শাওন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলাস্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: আসাদুজ্জামান মিঠু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ‘বর্তমান আওয়ামীলীগ সরকার আর কিছু দিন ক্ষমতায় থাকলে এ দেশের সকল উন্নয়নের স্বপ্ন ধ্বংস হয়ে যাবে। সরকার প্রধান ও সরকারী দলের নেতারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে আজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌছে দিয়েছে। দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অজ নিঃশ কপর্দকহীন হয়ে পড়েছে, আর উন্নয়নের নামে তাদের নেতা-কর্মীদের পকেট ও ভাগ্যের উন্নয়ন হচ্ছে। তাই সকলকে সরকারের পতনে এক দফার আন্দোলনে নামতে হবে’। এ জন্য নেতাকর্মীদের প্রস্ততি নেয়ার আহবান জানিয়ে জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন উপস্থিত সকলকে ওই আন্দোলনে নামতে অঙ্গিকার ও শপথ পাঠ করান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।