ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:০১
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে ৪ কিশোর আটক

এস এম নিয়াজ মোর্শেদ
আগস্ট ২, ২০২২ ১:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

পিরোজপুর সদর উপজেলার কাথুলিয়া এলাকায় শীতলা মন্দিরে একটি প্রতিমার পা, হাত ও মাথা ভাংচুর করার অভিযোগে ৪ কিশোরকে আটক করেছে পুলিশ। তাদের সবার বয়স ১২ থেকে ১৭ বছর।

সোমবার (০১ আগষ্ট) দুপুরে তাদের আটক করা হয় বলে জানান সদর থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান।

আটককৃতদের বাড়ি উপজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী, কলাখালী ইউনিয়নের পথেরহাট, হুলারহাটের গুচ্ছ গ্রাম ও গজালিয়া উদয়কাঠী গ্রামে।

মন্দিরের সেবাইত কালাচাঁদ মন্ডল বলেন, আমি প্রতিদিন বেলা ১১ টার দিকে পূজা শেষ করে বাড়ি চলে যাই। সোমবার সকালে মন্দিরে এসে দেখি একটি প্রতিমার হাত, পা ও মাথা ভাঙা। পরে এলাকাবাসীর কাছ থেকে জানতে পারি, রোববার দুপুরে তারা কয়েকটি ছেলেকে মন্দিরের কাছে দেখেছিলেন। ভাংচুরের খবর পেয়ে তারা তিন কিশোরকে শনাক্ত করে। তিন কিশোর ভাংচুরের কথা স্বীকার করে। তাছাড়া তারা ভাংচুরে জড়িত বলে আরও এক কিশোরের নাম বলে। পুলিশ গিয়ে তিনজনকে আটক করে এবং অন্য কিশোরকে খুজে বের করে।

ওসি মাসুদুজ্জামান বলেন, আটক কিশোররা তাদের বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরের ওই মন্দিরে ভাংচুর করে। চার কিশোরকে আটকের পাশপাশি মন্দিরে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।