ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৩০
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে ভূয়া দন্ত চিকিৎসক আটক

কক্সবাজার প্রতিনিধি
আগস্ট ৭, ২০২২ ৭:২১ অপরাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে ভূয়া দন্ত চিকিৎসককে আটক করেছে র‌্যাব-১৫। আটককৃত হুমায়ুন কবির (২৪) উখিয়ার হলদিয়া এলাকার মোহাম্মদ মুসার ছেলে। তিনি মম’স ডেন্টাল কেয়ারের মালিক।

রোববার (৭ আগস্ট) বিকেল ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।

তিনি জানান, কথিত ডাক্তার হুমায়ুন কবীর নিয়মিত রোগী দেখা এবং রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট তৈরি করে আসছিলেন। তিনি নিজেকে ডা. হুমায়ুন এমবিবিএস (মেডিসিন) ও ডেন্টিস্ট বলে দাবি করে আসছিলেন।

সহকারী পুলিশ সুপার আরও জানান, আটকের পর তার এমবিবিএসের সনদ ও বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি কোনো কিছুই দেখাতে পারেননি। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেন যে তিনি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

এ সময় তার চেম্বার থেকে ১টি স্টেথোস্কোপ, ১টি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০টি ভিজিটিং কার্ডসহ বিভিন্ন ধরনের ওষুধ ও যন্ত্রপাতি জব্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।