ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪১
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি
আগস্ট ৭, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ
পঠিত: 58 বার
Link Copied!

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পিরোজপুর জেলা কৃষকদল এর নেতৃবৃন্দ। আজ রোববার (০৭ আগষ্ট) সকালে জেলা কৃষকদল এর আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পোষ্ট অফিস রোডে আসলে পুলিশী বাঁধার সম্মূখিন হয়।

পরে পোষ্ট অফিস সড়কে বিক্ষোভ সমাবেশে জেলা কৃষকদলের আহবায়ক নাসির আহম্মেদ বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, জেলা স্বেচ্ছাসেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। সঞ্চালনা করেন জেলা কৃষকদলের সদস্য সচিব হাবিব খান।

সমাবেশে বক্তারা ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম আত্মার মাগফেরাত কামনা করেন। সরকার এবং সরকারের বাহিনীকে কঠোর হুশিয়ারি দেন, এভাবে অন্যায় ভাবে বিএনপি ও এর অঙ্গদলের নেতাকর্মীদের হত্যার চেষ্টা করা হলে কৃষকদল পাল্টা জবাব দেবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।