ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৮
আজকের সর্বশেষ সবখবর

গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

মুক্তবার্তা ডেস্ক
আগস্ট ৮, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
পঠিত: 108 বার
Link Copied!

রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক লাখ টাকা খুইয়েছেন শামীম (৩৫) নামে এক মোবাইল ব্যবসায়ী। সোমবার (৮ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

শামীমকে উদ্ধার করে নিয়ে আসা গুলিস্তান ট্রেড সুলতানের কম্বল ব্যবসায়ী সজীব বলেন, শামীম নামে এই লোক ভারসাম্যহীন অবস্থায় আমার দোকানের সামনে আসেন। তিনি এসে বলেন, আমকে নেশা জাতীয় কিছু খাইয়ে আমার কাছে থাকা মোবাইল কেনার এক লাখ টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। আমাকে একটু ঘুমাতে দেন বলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে তার পকেটে থাকা মোবাইলে কল আসলে আমি সেটি রিসিভ করে তার মামাতো ভাইকে বিষয়টি খুলে বলি। পরে তার মামাতো ভাই আসলে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে তার পাকস্থলী পরিষ্কার করে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন চিকিৎসক।

তিনি আরও বলেন, শামীম নেত্রকোনার দৌলতপুর আটপাড়া এলাকা থেকে মোবাইল কেনার জন্য গুলিস্তানে এসেছিলেন। নেত্রকোনায় তার একটি মোবাইলের শোরুম আছে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ওই যুবককে পাকস্থলী পরিষ্কার করে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন চিকিৎসক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।