ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৬
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মানব সেবা সংস্থার উদ্যোগে চিকিৎসা সহায়তা প্রদান

জুলফিকার আমীন সোহেল, মঠবাড়িয়া
আগস্ট ১২, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
পঠিত: 45 বার
Link Copied!

অনলাইন ভিত্তিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “মানব সেবা সংস্থা” এর উদ্যোগে পিরোজপুরের মঠবাড়িয়ায় দু‘জন অসহায় ব্যক্তিকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে এক আলোচনা সভা শেষে তাদের হাতে অর্থ সহায়তা তুলে দেয়া হয়।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. কামরুল বেপারী উপজেলার সাপলাজা ইউনিয়নের নতুন কচুবাড়িয়া গ্রামের ভ্যানচালক সগীর ফরাজীর পক্ষে তার শাশুড়ির হাতে ৫ হাজার এবং নলী তুলাতলা গ্রামের মুন্নি আক্তারের পক্ষে তার স্বামী মোস্তফার হাওলাদারের হাতে ৫ হাজার টাকা তুলে দেয়া হয়। এর আগেও মুন্নি আক্তারকে ১০ হাজার টাকা দিয়ে সহযোগিতা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান শরীফ সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ। জানা গেছে এ সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোঃ সুমন হাওলাদার, সাধারন সম্পাদক মো. সোহেল জমাদ্দার, সহ-সভাপতি মোহাম্মদ ওমর ফারুক খান, মো. নিরব ছগির মোল্লা, মো. মুছা আকন, মো. নূরুন্নবী ফরাজী, মো. সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. শাওন বিশ্বাস সহ প্রবাসী ও এলাকার নারী-পুরুষ সদস্যরা অর্থ সহায়তা করে আসছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।