ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০২
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাব ও বিএমএসএফ জেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

কক্সবাজার প্রতিনিধি
আগস্ট ১৬, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ
পঠিত: 123 বার
Link Copied!

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখা ও কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের যৌথ উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ৷

১৫ আগস্ট সকাল ১১ টায় কক্সবাজার শহরের সিটি কলেজ গেইটে প্রিন্স অব কক্স কমিউনিটি সেন্টারে বিএমএসএফ কক্সবাজার জেলা সভাপতি সাংবাদিক ও কলামিস্ট মামুন আনসারীর সভাপতিত্বে ও সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বসুন্ধরার জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল্লাহ নূরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয় বাংলা বাহিনী ৭১ এর প্রধান বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ, কক্সবাজার শহর কৃষকলীগের সাধারণ সম্পাদক তামজিদুল ইসলাম মিন্টু।

এসময় বক্তব্য রাখেন দৈনিক আমাদের চট্টগ্রাম জেলা প্রতিনিধি ও বিএমএসএফের সহ সভাপতি আবদু রাজ্জাক, সদর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি নুরুল আলম সিকদার, বাংলাদেশ বুলেটিনের কক্সবাজার জেলা প্রতিনিধি ও দপ্তর সম্পাদক মোহাম্মদ রাশেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আয়াজ রেজা, সদর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক জাফরুল ইসলাম রানা, প্রচার সম্পাদক মোস্তফা জামান চৌধুরী ফরহাদ, দৈনিক আপনকণ্ঠের স্টাফ রিপোর্টার ও উপজেলা প্রেসক্লাবের সদস্য ইফতেখারুল ইসলাম জুয়েল, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি ও উপজেলা প্রেস ক্লাবের সদস্য মোঃ রমজান আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দুপুর ১২.৩০ মিনিটে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাত্রিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দুপুর ০১.৪৫ মিনিটে সাংবাদিক ও অতিথিদের জন্য গণভোজের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।