ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৮
আজকের সর্বশেষ সবখবর

২০০৫ সালে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি
আগস্ট ১৮, ২০২২ ১:৪৮ পূর্বাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালীন জঙ্গীবাদী বিএনপি জামাত জোট সরকারের আমলে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ। বুধবার বেলা ১১ টায় জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু প্রমুখ। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন ২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালীন জঙ্গীবাদী বিএনপি জামাত জোট সরকারের আমলে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার ঘটনায় সরাসরি বিএনপি জামাত জোট সরকার জড়িত ছিলো। তাই এদেশের ৬৩টি জেলায় একযোগে সিরিজ বোমা হামলার ঘটনা ঘটিয়েছে জঙ্গিরা। আওয়ামীলী সরকার বরাবরই জঙ্গি র্নিমূল করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতের এগিয়ে যাচ্ছে। এ দেশে আর কোন প্রকার জঙ্গী, সন্ত্রীস, এর স্থান দেয়া হবে না। দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে কঠোর হাতে দমন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।