ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৯
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে পূর্ব বিরোধের জের ধরে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২০, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ
পঠিত: 245 বার
Link Copied!

বরিশালের বাকেরগঞ্জে পূর্ব বিরোধকে কেন্দ্র করে রনি মোল্লা (৩১) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। রনি মোল্লা (৩১) বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের সানাপুরা গ্রামের ইয়াসিন মোল্লার মেজ ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর ইউপি চেয়ারম্যান এসএম শফিকুর রহমান। তিনি জানান, রনি মোল্লার বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে ৩ নং ওয়ার্ডের মেম্বার জহিরুল ইসলাম মামুন। আমি যত দূর জানি, ওই দুই পরিবারের মধ্যে ২০১২ সালে আরেকটি হত্যা মামলা চলছিল। সেই ঘটনায় উভয় পরিবারের লোক আসামি ছিল। সেই বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা গেছে, এ ঘটনায় তরিকুল ইসলাম তৌফিক (৩৫) ও শহিদুল ইসলাম সাহান (৩২) নামে দুজন চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা দাবি করেছেন, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মামুন মেম্বার, তার ভাই সুমন ও কাওছারের নেতৃত্বে ১৫/২০ জন মিলে রাতে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নের পুলিশ ক্যাম্প ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্পিডবোডযোগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রনি মোল্লার মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা কুপিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। খবর পেয়ে রাতেই পুলিশ সেখানে পৌঁছেছে। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।