ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা

পিরোজপুর প্রতিনিধি
আগস্ট ২১, ২০২২ ২:০২ পূর্বাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২০আগষ্ট) দুপুরে জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহিদা বারেকের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি তাহমিনা আলম, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজা আক্তার খুশি, নাজিরপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নয়ন তারা, সাধারণ সম্পাদক আঞ্জলী রানী, কাউখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেবেকা শাহীন চৈতি, ইন্দুরকানী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলরুবা মিলন, মঠবাড়িয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের মাকসুদা বেবি, স্বরুপকাঠী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাহারা বেগম, প্রমুখ।

জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডাক দিয়েছিলেন বলেই এদেশ স্বাধীন হয়েছিলো। জাতির পিতা আমাদের একটি স্বাধীন সার্বভৌম রাস্ট্র দিয়েছিলেন আর তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের একটি উন্নত সমৃদ্ধ দেশ উপহারের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। কিছু কুলংগার জাতির পিতাকে নির্মম ভাবে স্বপরিবারে হত্যা করে জাতিকে কলঙ্কিত করেছিলো। চক্রান্তকারীরা আজও থেমে নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে যারা প্রতিহত করতে চায় তাদের কঠোর হাতে দমন করতে হবে। এ দেশে আর কোন প্রকার জঙ্গী-সন্ত্রীস এর স্থান দেয়া হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।