ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৮
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের নাগরপু‌রে সিএন‌জির গ্যাস সি‌লিন্ডার বিস্ফোরণ

সোলায়মান, টাঙ্গাইল প্রতিনিধি
আগস্ট ২১, ২০২২ ৬:১৪ অপরাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

টাঙ্গাইলের নাগরপুরে গ্যাস সি‌লিন্ডার বি‌স্ফোর‌ণ ক‌রে এক‌টি সিএন‌জি চা‌লিত অ‌টো পু‌ড়ে ছাই হয়ে গে‌ছে। র‌বিবার (২১ আগষ্ট) সকালে উপ‌জেলার ধুব‌ড়িয়া তেরাস্তা বাজারে সিএন‌জির গ‌্যাস সি‌লিন্ডার লি‌কেজ ক‌রে আগু‌নের সূত্রপাত হ‌য়ে বি‌ষ্ফোরণ হয়। এ‌তে সিএন‌জিটি পু‌ড়ে ছাই হ‌য়ে যায়। ঘটনাস্থ‌লে ফায়ার সা‌র্ভিস দ্রুত পে‌ছো‌নোর পরও সিএন‌জিটি শেষ রক্ষা হয়‌নি।

স্থানীয়‌রা জানান, উপ‌জেলার ম‌নির সকালে দি‌কে সিএ‌নজি চালু করতে গে‌লে পু‌র্বে গ‌্যাস লি‌কেজের কার‌ণে ‌সিএন‌জি‌তে আগুন লে‌গে যায়। এর কিছুক্ষণ পর সিএন‌জির সি‌লিন্ডার বি‌স্ফো‌রিত হয়ে পু‌রো সিএন‌জি‌তে আগুন লে‌গে যায়। স্থানীয়রা দ্রুত আগুন নেভা‌নোর চেষ্টা ক‌রেও সিএন‌জি‌টি‌কে রক্ষা করা যায় নাই। এরপর দ্রুত ফায়ার সা‌র্ভিস এসে আগুনে পু‌রোপু‌রি নি‌ভি‌য়ে ফে‌লে।

এব্যাপারে নাগরপুর উপ‌জেলা ফায়ার সা‌র্ভিস স্টেশন অ‌ফিসার মে‌হেদী হাসান ব‌লেন, আমরা আগু‌নের খবর পে‌য়ে খুব দ্রুত ঘটনাস্থ‌লে পৌ‌ছে দে‌খি স্থানীয়রা আগু‌ন নিয়ন্ত্রণ করে ফেলেছে। আমরা এসে কিছু আগু‌নের ফুল‌কি ছিল সেগু‌লো সম্পূর্ণরূপে নিভিয়ে ফেলি। এবং আগুনে পোড়া সিএনজিটি রাস্তা থেকে সরিয়ে নিরাপদ জায়গায় প্রতিস্থাপন করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।