ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৫
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে একই স্থানে বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা

পেয়ার আহাম্মদ চৌধুরী, জেলা প্রতিনিধি ফেনী
আগস্ট ২৩, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

ফেনীর পরশুরামে বিএনপি এবং ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচিতে জেলা, উপজেলাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত হবেন বলে জানা গেছে। মঙ্গলবার (২৩ আগষ্ট) সকাল ৯টায় একইস্থানে কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পরশুরাম উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হালিম মানিক জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি মঙ্গলবার সকাল ৯টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি দেওয়া হয়েছে। উপজেলা বিএনপির কর্মসূচিতে একাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

তিনি আরো জানান, বিএনপির কর্মসূচিতে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অপরদিকে একই স্থানে বাজারের স্টেশন রোডে উপজেলা ছাত্রলীগ কর্মসূচি ঘোষণা করেছে। একই সময়ে একই স্থানে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করেছে তারা।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম জানান, মঙ্গলবার সকাল ৯টায় পরশুরাম বাজার স্টেশন রোডে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক খায়রুল বাশার মজুমদার তপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে মঙ্গলবার সকাল ৯টায় স্টেশন রোডে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সন্ধ্যা থেকে মাইকিং করা হচ্ছে।

এ বিষয়ে স্থানীয়রা বলছে, সোমবার সন্ধ্যার পর থেকে উপজেলা ছাত্রলীগের নেতারা বাজারে মহড়া দিয়ে যাচ্ছে। রাত ৯টার পর থেকে পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী জানান, স্টেশন রোডে বিএনপিকে কোনো ধরনের কর্মসূচি করতে দেওয়া হবে না।

এ বিষয়ে পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে একইস্থানে উপজেলা বিএনপি ও ছাত্রলীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।