ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৩
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে মা ও ছেলেকে খুন, দুজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
আগস্ট ২৪, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
পঠিত: 50 বার
Link Copied!

নারায়ণগঞ্জে অজ্ঞাতনামা এক ভিক্ষুক নারীকে ধর্ষণের পর তার ছেলে শিশুসহ হত্যা মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৪ আগস্ট) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আসামিদের উপস্থিতিতে ওই রায় দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) রকিবউদ্দিন আহমেদ।দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন আবুল কাশেম ও বাবুল হোসেন। রায় দেওয়ার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন।

রকিব উদ্দিন আহমেদ বলেন, ২০১১ সালের ৬ মার্চ আড়াইহাজারের দড়িগাঁও এলাকায় হতদরিদ্র এক নারীকে (২৫) ধর্ষণ করেন আবুল কাশেম ও বাবুল হোসেন। পরে তার চার বছরের ছেলেসহ দুজনকে হত্যা করে মাটি চাপা দেন তারা। এ ঘটনায় মামলা হলে তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে অভিযুক্ত কাশেম ও বাবুলকে আসামি করে অভিযোগপত্র দেন আদালতে। দীর্ঘ যুক্তিতর্ক ও সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আজ মামলার আসামিদের যাবজ্জীবন দণ্ডাদেশ প্রদান করেন।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, মামলায় তদন্ত শেষে দুই আসামিকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়। বিচারক দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।